মাশরাফিকে মনোনয়ন দেয়ার পর যা বললেন ওবায়দুল কাদের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আজ নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোয়ন ফরম কিনেছেন বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আজ রোববার ১১ নভেম্বর দুপুর ১টার দিকে ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হলে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি।

তাছাড়া জানা গেছে মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফরম তুলে রেখেছিলেন। পরে মাশরাফি কার্যালয়ের গেটে গেলেই তার হাতে মনোনয়ন ফরম তুলে দেন তিনি।

এদিকে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলছে মাশরাফী-সাকিব দু’জনই নিজ থেকে নৌকায় মনোনয়ন চাইছে। কিন্তু তারা বলেছেন: আওয়ামী লীগ থেকে তাদের আমন্ত্রণ জানানো হয়েছে। কোনটি সঠিক? এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন: তারা এমনটা বলতেই পারেন।

সাকিব-মাশরাফী অনেক আগে থেকেই নির্বাচন করার ইচ্ছে জানিয়েছিল। এটা মনে রাখতে হবে, তারা শুধু আওয়ামী লীগের নয় জাতীয়ভাবে জনপ্রিয়। আজ রোববার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালেয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন: মাশরাফী এবং সাকিব দু’জনই আমার সঙ্গে গতকাল শনিবার মোবাইলে কথা বলেছে। আমি তাদের একটা পরিকল্পনা দিয়েছি। এরপর সাকিব গণভবনে গিয়ে দেখা করেছে। আমাদের নেত্রী তার সঙ্গে কথা বলেছেন। নেত্রী তাকে জাতীয় স্বার্থে আপাতত ক্রিকেটে থাকার পরামর্শ দিয়েছেন।

মাননীয় প্রধানমন্ত্রী তাকে বলেছেন: সামনে বিশ্বকাপ, ক্রিকেটই তোমাকে দরকার৷ সে বাংলাদেশের স্বার্থে রাজনীতি থেকে বিরত থাকবে বলেন কাদের। এদিকে মাশরাফীর নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে তিনি বলেন: মাশরাফী আগ থেকেই নির্বাচন করতে চাচ্ছে। এ বিষয়ে সে আমারও সময় চেয়েছে। তারা দু’জনই জাতীয়ভাবে জনপ্রিয়। তিনি আরও বলেন: আমাদের নেত্রী সাকিবকে ছেড়ে দিয়ে আবারও প্রমাণ করেছেন দলের থেকে দেশ বড়।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Hey there, I think your website might be having browser compatibility issues.
    When I look at your blog in Ie, it looks fine but when opening
    in Internet Explorer, it has some overlapping. I just wanted
    to give you a quick heads up! Other then that, awesome blog!