কপাল পুড়লো ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ডের

বলিউডে চলছে বিয়ের মৌশুম। দু’দিন বাদেই দীপিকা-রণবীরের বিয়ে, আবার ২০১৯ এ নাকি গাঁটছড়া বাঁধছেন মালাইকা-অর্জুন। এরই মাঝে শোনা যাচ্ছিল সুস্মিতাও নাকি ১৫ বছরের ছোট রোহমান শলের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন। দুজনের একসঙ্গে ঘুরাঘুরি, অবকাশ যাপন, আর পার্টিতে যোগদানের ছবি প্রকাশ্যে আসার পরই জোর জল্পনা শুরু হয়। তবে এবার বিষয়ে মুখ খুলেছেন খোদ সুস্মিতা।

প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন এক্কেবারেই লুকোচুরির খেলার পাত্রী নন, আর লজ্জা পাওয়ার তো নয়ই। বরাবরই বোল্ড লাইফস্টাইল লিড করেন সুস্মিতা। ক্যারিয়ারের এক্কেবারে গুরুত্বপূর্ণ সময় মাত্র ২৫ বছর বয়সে বিয়ে না করে কন্যা সন্তান রিনিকে দত্তক নিয়ে সকলকে চমকে দিয়েছিলেন সুস্মিতা।

পরে আবার আলিশাকে দত্তক নেন তিনি। শুধু তাই নয়, গোটা জীবনে সুস্মিতার প্রেমিকের সংখ্যা নেহাত কম নয়। ১০ জনেরও বেশি পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে প্রাক্তন মিস ইউনিভার্সের। ঋতিক ভাসিন, বিক্রম ভায়, রণদীপ হুদা, ওয়াসিম আক্রম, মুদাসসর আজিজ, ইমজিয়াড খাতরি, মানব মেনন, সঞ্জয় নারঙ্গ, সাবির ভাটিয়া, বান্টি সচদেব সহ আরও কত কে। তবে শেষবার বান্টি সচদেবের সঙ্গে সুস্মিতার প্রেমের অভিজ্ঞতা খুব তিক্ত বলে শোনা যায়। জানা যায়, সুস্মিতার সঙ্গে প্রেম করতে করতেই দিয়া মির্জা, নেহা ধুপিয়ার সঙ্গেও সম্পর্ক চালিয়ে যান বান্টি। যে কারণে সম্পর্ক ভেঙে যায়।
সুস্মিতা সেন-রোহমান শোল

তবে আপাতত সুস্মিতা ২৭ বছর বয়সী মডেল রোহমান শলের সঙ্গে প্রেম করছেন। আর একথা নিজেই ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে স্বীকার করে নিয়েছেন অভিনেত্রী। তবে আপাতত বিয়ের কোনো পরিকল্পনা নেই বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। অর্থাৎ ১৫ বছরের ছোট মডেল রোহমান শলের সঙ্গে তার যে বিয়ের জল্পনা শুরু হয়েছিল তাতে জল ঢেলে দিলেন সুস্মিতা।

ইনস্টাগ্রামের এক পোস্টের মাধ্যমে সেকথা জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘যখন সারা বিশ্ব ভাবছে যে আমি বিয়ে করছি, প্রতিশ্রুতিবদ্ধ হতে চলেছি, তখন বলে রাখি, আমি আমার শরীর চর্চা নিয়েই ব্যস্ত। তাই যে গুজব রটছে তার পুরোটাই মিথ্যা। তবে হ্যাঁ যদি কেউ বলেন আমি রোম্যান্স করছি, সেটা এক্কেবারেই ঠিক। সত্যিটা সকলের উদ্দেশ্যে জানিয়ে রাখলাম।

শোনা যায়, সুস্মিতার সঙ্গে রোহমানের আলাপ একটি ফ্যাশান শোয়ে, সেখান থেকেই বন্ধুত্ব। তারপর রোহমানকে প্রায়ই সুস্মিতার বাড়িতে যাতায়াত করতে দেখা যায়। তার দুই মেয়ে রিনি ও আলিশার সঙ্গেও বেশ ভালো সম্পর্ক রোহমানের।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Great blog! Is your theme custom made or did you download it from somewhere?

    A design like yours with a few simple adjustements would really make my blog stand out.
    Please let me know where you got your theme. Thanks a lot