জামায়াত ও বিএনপি নেতাসহ ১৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ!

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চট্টগ্রাম মহানগর জামায়াতের সাবেক আমির ও সাবেক সাংসদ এবং বিএনপির চার নেতাসহ ১৬ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রোববার জেলা প্রশাসন কার্যালয় থেকে তারা মনোনয়ন ফরম সংগ্রহ করেন।চট্টগ্রাম মহানগর জামায়াতের সাবেক আমির ও সাবেক সাংসদ আ ন ম শামসুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এই আসনটি জামায়াতের ঘাটি হিসেবে পরিচিত।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধক্ষ্য ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) ও ১০ (ডবলমুরিং) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়াও আওয়ামী লীগ থেকে আরও দুইজন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এদিকে, বিএনপির চার নেতা মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তাদের মধ্যে চট্টগ্রাম-১ মীরসরাই আসন থেকে মুনিরুল ইসলাম, চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসন থেকে গিয়াস কাদের চৌধুরী ও সারোয়ার আলমগীর এবং চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসন থেকে নুরুল মোস্তফা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বাকি ৮ জন প্রার্থী স্বতন্ত্র হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

চট্টগ্রাম জেলা নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান সমকালকে বলেন, ‘বিভিন্ন দলের ব্যানারে ও স্বতন্ত্র প্রার্থীসহ সম্ভাব্য ১৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। অনেক প্রার্থী নিজে এসে ফরম সংগ্রহ করেছেন। ইতোমধ্যে বেশ কয়েকজন প্রার্থী মনোনয়নপত্র জমাও দিয়েছেন। সবকিছু মিলে উৎসবমুখর পরিবেশে নির্বাচনের ফরম নেওয়া ও জমার কাজ চলছে।’রোববার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত এসব মনোনয়নপত্র সংগ্রহ করা হয়। সূত্র: সমকাল।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    This info is priceless. When can I find out more?