‘মা বলতেন ময়লা, আমি দেখতাম জান্নাত’ শামীম ওসমান

রোববার বিকেলে সদর উপজেলার ফতুল্লার পঞ্চবটিতে অ্যাডভেঞ্জার ল্যান্ড পার্কে নারায়ণগঞ্জ কিন্ডারগার্টেন ইউনিটির উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

শামীম ওসমান অনুষ্ঠানে রাজনৈতিক বক্তব্য না দিয়ে কিন্ডারগার্টেনের কোমলমতি শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করেন। পাশাপাশি শিক্ষার্থীরা লেখাপড়া করে কী হতে চায় সেই স্বপ্নের কথা জানতে চান তিনি।

শামীম ওসমান বলেন, একটি শ্রেণি আছে, যারা আমাদের স্বপ্নকে ধংস করতে চায়। যারা দেশে মাদক ছড়িয়ে দিয়েছে তারাই ওই শ্রেণি। তাই মা-বাবাদের বলব আপনাদের স্বপ্নকে দেখে রাখবেন। বিশেষ করে মা-বোনদের কাছে অনুরোধ থাকবে আমার জন্য দোয়া করবেন। গত ৫ বছরে সাড়ে ৭ হাজার কোটি টাকার কাজ করার পরও আমার মন ভরেনি। শিশুদের জন্য কিছু করতে পারিনি। এবার এমপি হলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে আন্তর্জাতিক মানের স্কুল-কলেজ গড়ে তুলব।

নিজের মাকে স্মরণ করে শামীম ওসমান বলেন, আমার মা জীবিত থাকা অবস্থায় প্রতিদিন পায়ের তলায় চুমু দিতাম। সেখানে আমি জান্নাত খুঁজতাম। মা বললেন, পায়ে ময়লা আর আমি সেখানে দেখতাম জান্নাত। তাই সবাইকে বলব মা-বাবাকে সম্মান করেন। তাহলে আল্লাহ আপনাকে বিপদে ফেলবেন না। আমি ভোট চাই না। শুধু দোয়া চাই। যাতে আমার মৃত্যুর পর আপনারা হাত তুলে বলতে পারেন, আল্লাহ শামীম ওসমানকে মাফ করে দিও।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Genuinely no matter if someone doesn’t be aware of then its
    up to other people that they will help,
    so here it takes place.