আ.লীগের মনোনয়ন কিনলেন খালেদা জিয়ার বেয়াই

২০০৭ সালে এক-এগারোর পট-পরিবর্তনের সময় আলোচিত সেনা কর্মকর্তা লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী ফেনী-৩ আসনে নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বেয়াই। তিনি খালেদা জিয়ার ছোট ভাই সাঈদ এস্কান্দারের ভায়রা।

শনিবার দলের সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাসুদ উদ্দিন চৌধুরী।মাসুদ উদ্দিন চৌধুরীর ঘনিষ্ঠজনেরা বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, শনিবার দলের সভাপতির ধানমন্ডি কার্যালয় থেকে ফেনী-৩ (দাগনভূঞা-সোনাগাজী) আসনে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাসুদ উদ্দিন চৌধুরী। এ নিয়ে আসনটি থেকে মোট ১৪ জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার দলের সভাপতির কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাসুদ উদ্দিন চৌধুরী। তিনি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ভাই মেজর (অব.) সাঈদ এস্কান্দারের ভায়রা।সাবেক সেনা কর্মকর্তার ঘনিষ্ঠজনরা বলেছেন, সম্প্রতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মাসুদ উদ্দিন চৌধুরী।সাক্ষাতে এরশাদ তাকে কী বলেছেন তা জানা যায়নি।

তবে এবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে তিনি যে আওয়ামী লীগের প্রার্থী হতে চান তা খোলাসা হয়েছে। ২০০৭ সালে সেনাবাহিনীর নবম ডিভিশনের জিওসির দায়িত্বে থাকা মাসুদ উদ্দিন চৌধুরী এক-এগারোর পরিবর্তনের পর গুরুতর অপরাধ দমন সংক্রান্ত জাতীয় সমন্বয় কমিটির সমন্বয়ক ছিলেন। ২০০৯ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর অস্ট্রেলিয়ায় বাংলাদেশের হাইকমিশনার নিযুক্ত হন তিনি।-জাগোনিউজ২৪

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    This site was… how do you say it? Relevant!! Finally I have found something that
    helped me. Thanks a lot!