যে আসন থেকে মনোনয়ন ফরম কিনলেন মির্জা ফখরুল

একাদশ জাতীয় নির্বাচনে অংশ নিতে ঠাকুরগাঁও-১ আসন থেকে নির্বাচন করতে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফরম কিনে মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত পরিবেশের কিছুই নেই। পরিবেশ নিশ্চিত না হলে আমাদের সিদ্ধান্ত আবার বিবেচনা করবো।

তিনি আরো বলেন, দেশ নেত্রীর মুক্তির দাবি ও ৭ দফার দাবিতে নির্বাচনে অংশ নিচ্ছি। গণতন্ত্রকে ফিরিয়ে আনতে ও হাজার নেতা-কর্মীদের মুক্তির জন্য এই নির্বাচনে অংশগ্রহণ করছি।

এর আগে সোমবার সকাল সাড়ে ১০টায় দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর কাছ থেকে খালেদার পক্ষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মনোনয়ন ফরম কেনেন। এ সময় তার সাথে ছিলেন আব্দুল আউয়াল মিন্টু।

খালেদা জিয়ার মাধ্যমেই আজ থেকে শুরু হলো বিএনপির মনোনয়ন ফরম বিক্রি। যদিও খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারাবন্দি থাকায় নির্বাচনে অংশ নিতে পারবেন কি না তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। তবে আদালত যদি তাকে অনুমতি দেন সেক্ষেত্রে নির্বাচনে অংশ নিতে পারবেন বিএনপি নেত্রী।

গতকাল জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনের যাওয়ার ঘোষণার দেওয়ার পরই বিকেলে এক জরুরি সংবাদ সম্মেলনে আজ থেকে মনোনয়ন ফরম বিক্রির ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

এদিকে, মনোনয়ন ফরম বিক্রি উপলক্ষে সোমবার সকাল থেকেই নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকদের ভিড় দেখা গেছে।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    My brother suggested I would possibly like this
    web site. He was once totally right. This publish truly made my day.
    You can not consider just how a lot time I had spent for this info!
    Thanks!