অবশেষে হিরো আলমও মনোনয়নপত্র কিনছেন

অনেক দিন থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার কথা বলে আসছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ ‘হিরো আলম’। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর।

সেই দিনটিকে সামনে রেখে চলছে বিভিন্ন দলের মনোনয়নপত্র বিতরণ। প্রস্তুত হিরো আলমও। আজকেই মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানালেন তিনি। বগুড়া ৬ আসন থেকে এমপি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা।তবে, কোন দলের হয়ে নির্বাচন করবেন এখনই নিশ্চিত করে কিছুই জানাননি।

সোমবার দুপুরে হিরো আলম জাগো নিউজকে বলেন, ‘ভাবছি আজই মনোনয়নপত্র সংগ্রহ করবো। জাতীয় পার্টিসহ আরও দুইটি দলের সঙ্গে আমার কথা হয়েছে। তবে কোন দল থেকে মনোনয়ন নেব ভাবছি। মনোনয়নপত্র সংগ্রহ করার পরেই জানাবো বিষয়টি।’হিরো আলম আরও বলেন, ‘আমি নিজে গরিব, আমি গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়।

অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’গেল শুক্রবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল আওয়ামী লীগ। আজ সোমবার থেকে মনোনয়নপত্র বিতরণ বিতরণ করছে বিএনপি, রোববার থেকে শুরু হয়েছে জাতীয় পার্টির মনোনয়ন বিতরণ।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    magnificent put up, very informative. I’m wondering why the other specialists
    of this sector do not realize this. You should continue your writing.

    I am confident, you have a great readers’ base already!