যে আসনের মনোনয়নপত্র নিলেন জনপ্রিয় কন্ঠ শিল্পী বেবী নাজনীন

দেশের জনপ্রিয় কন্ঠ শিল্পী বেবি নাজনীন ।সুরের জাদু দিয়ে ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এ গায়িকা ।সঙ্গীতশিল্পী বেবী নাজনীন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। বর্তমানে দলটির আন্তর্জাতিক বিষয়ক সহ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।বিএনপি’র মনোনয়ন পত্র বিক্রির প্রথম দিনে পল্টনের দলীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কন্ঠশিল্পী বেবী নাজনীন।

সোমবার (১২ নভেম্বর) বেবী নাজনীনের হাতে মনোনয়ন ফরম তুলে দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। নীলফামারী-৪ আসন (সৈয়দপুর-কিশোরগঞ্জ) থেকে দলীয় মনোনয়ন পাওয়ার আশায় এ ফরম নিয়েছেন তিনি।এর আগে বেলা ১১টার মিনিট কয়েক আগে বিএনপির মনোনয়নপত্র বিক্রি শুরু হয়।

প্রথমেই কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য তিনটি আসনে (ফেনী-১, বগুড়া-৬ ও ৭) মনোনয়নপত্র কেনা হয়। এরপর মনোনয়নপত্র (ঠাকুরগাঁও-১) সংগ্রহ করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।গতকাল রোববার দুপুরে সংবাদ সম্মেলনে দলটির পক্ষ থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেয়া হয়। কামাল হোসেনকে প্রধান করে গঠিত জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচনে অংশ নিচ্ছে দলটি।তবে কিছু শর্ত দিয়েছে ক্ষমতাশীন দল আওয়ামী লীগকে ।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Howdy! This blog post could not be written any better! Looking at this post reminds me of my previous roommate!
    He always kept talking about this. I am going to send this post to him.
    Fairly certain he will have a very good read. I appreciate you for sharing!