যে আসনে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন নায়ক হেলাল খান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছে জাসাসের সাধারণ সম্পাদক হেলাল খান।সোমবার বেলা সাড়ে ১২টার দিকে তিনি বিএনপি কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন।তিনি ফরমের নির্ধারিত মূল্য ৫ হাজার টাকা পরিশোধ করেন।হেলাল খান বলেন, আমরা গণতান্ত্রিক আন্দোলন ও খালেদা জিয়ার মুক্তির সংগ্রামের অংশ হিসেবে নির্বাচন করছি।

আমি দলীয় মনোনয়ন ফরম কিনেছি। আশা করি দল আমাকে বিবেচনা করবে।এর আগে সোমবার সকাল ১০টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে ফেনী-১ আসনের জন্য দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে ফরম গ্রহণ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার হাতে ফরম তুলে দেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

উল্লেখ্য, আজ সোমবার সকাল সাড়ে ১০টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে খালেদা জিয়ার মনোনয়ন ফরম কেনার মাধ্যমেই বিএনপির মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম শুরু হয়।এর মধ্যে দুপুর ১টা পর্যন্ত এক হাজার মনোনয়ন ফরম বিক্রি হয়েছে। বিএনপির কেন্দ্রীয় দফতর সূত্রে এ তথ্য জানা গেছে।মনোনয়ন ফরম বিক্রি উপলক্ষে সোমবার সকাল থেকেই নয়া পল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশী ও তাদের সমর্থকরা ভিড় করছেন।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Right now it sounds like Drupal is the preferred blogging platform out there right now.
    (from what I’ve read) Is that what you are using on your blog?