এবার নির্বাচন নিয়ে যা বললেন চিত্রনায়িকা ময়ূরী

ঢাকই সিনেমার এক সময়ের আলোচিত নায়িকা ময়ূরী। রূপালি পর্দা কাঁপিয়েছেন তিনি অভিনয় আর গানে। খোলামেলা দৃশ্যে অভিনয় করে হয়েছেন সমালোচিতও। অনেক দিন থেকেই অভিনয়ের সঙ্গে তার সংযোগ নেই।হঠাৎ করেই খবর এলো তিনি নাকি রাজনীতি করার সিদ্ধান্ত নিয়েছেন।জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির হয়ে অংশ নেবেন এই নায়িকা। দিনভর চললো এ নিয়ে নানা আলোচনা।কিন্তু সোমবার সন্ধ্যায় ময়ূরী জানান, তার নির্বাচনে আসার খবরটি সম্পূর্ণই গুজব।

কোনো সম্ভাবনাই নেই তার রাজনীতিতে আসার। আর বিএনপির সঙ্গে কখনোই কোনোরকম ব্যক্তি সম্পর্কও ছিলো না তার। ময়ূরী আরও বলেন, ‘আমার কিছু কাছের মানুষ ও বন্ধুরা আছেন যারা আওয়ামী লীগের রাজনীতি করেন।কিন্তু বিএনপির রাজনীতির সঙ্গে কোনোরূপ সম্পৃক্ততা নেই আমার। কিন্তু কে বা কারা নিজের ইচ্ছেমতো আমাকে বিএনপি থেকে নির্বাচনে নামিয়ে ফেলেছন। সারাদিন অনেক গুজব শুনেছি আমার মনোনয়নপত্র কেনা নিয়ে।

কিন্তু এটি মিথ্যে। আমি নির্বাচনও করছি না, রাজনীতিতেও নেই।’চলচ্চিত্রে আবার ফেরা হবে কী না সেই প্রশ্নের ব্যাপারে এই অভিনেত্রী বলেন, ‘ভবিষ্যত নিয়ে কথা বলা মুশকিল। সবকিছু অনুকূলে থাকলে ফিরতেও পারি। তবে আপাতত স্বামী ও সন্তান নিয়ে ভালো আছি আমি। সবার কাছে দোয়া চাই।’ময়ূরীর প্রকৃত নাম মুনমুন আক্তার লিজা।১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ নামের চলচ্চিত্রে অভিনয় করার মধ্যে দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। ময়ূরীর খোলামেলা পোশাক, অশালীন অভিনয় ইত্যাদি কারণে ব্যাপক সমালোচিত হয়েছেন।

সূএ-জাগোনিউজ

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    These are genuinely enormous ideas in regarding blogging. You have touched some nice things here.

    Any way keep up wrinting.