একই হাসপাতালে পাশাপাশি শুয়ে একসাথে শিশুর জন্ম দিলেন মা ও মেয়ে!

জর্জিয়ার এক পরিবারে চলছে উত্‍সব। কারণ মা ও মেয়ে একই সঙ্গে সন্তানের জন্ম দিয়েছেন। এই নিয়ে পরিবারে জোড়া খুশির সময়। পরিবারে এসেছে দুই নতুন সদস্য।একই দিনে একই হাসপাতালে মাত্র ঘণ্টা দুয়েকের তফাতে একটি কন্যাসন্তান ও এক পুত্রসন্তান জন্ম নিয়েছে ওই পরিবারে। আমান্ডা স্টিফেন্সের বয়স চল্লিশ।

তিনি জন্ম দেন তার পুত্র সন্তান লন্ডন ক্যাশের জন্ম দেন সকাল ৯টা ৪৪ মিনিটে। অপর দিকে কন্যা সন্তান অব্রি নিকোলে ভূমিষ্ঠ হয়েছে দুপুর ১২টা ১০এ। মামা ও ভাগ্নির বয়সের তফাত মাত্র দু’ঘণ্টা।পরিবার তাদের দুই নতুন সদস্যের পাশাপাশি ঘুমন্ত অবস্থার ছবিও তোলে। এদিকে ফটো সেশন চলতে থাকে মা ও মেয়ের।

মা স্টিফেন্স তাঁর ছেলে লন্ডনকে জড়িয়ে ছবি তুলছেন অপরদিকে ২৪ বছরের মেয়ে হ্যালে বক্সটন তাঁর কন্যাসন্তান অব্রিকে জড়িয়ে ছবি তুলছেন।ক্যারলটনের টানার মেডিকেল সেন্টারে একই দিনে জন্ম হয় এই দুই মামা ভাগ্নির। হাসপাতালের কর্মীরা তাঁদের নিয়ে মজা করতেও ছাড়েননি বলে খবর। সকলেই হাসতে হাসতে বলেছেন ‘এই দুই পরিবারের চার সদস্য বেশ সক্রিয়!’ হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে এই প্রথম তাদের হাসপাতালে মা ও মেয়ের ডেলিভারি একই দিনে হল। এটা একটা রেকর্ড তো বটেই।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Very energetic blog, I enjoyed that a lot. Will there be a
    part 2?