বগুড়ায় নাচ শেখানোর নামে ছাত্রী ধর্ষণ চেষ্টা! অতঃপর…

বগুড়ার শেরপুর পৌর শহরের বাঁশপট্টি এলাকায় নাচ শেখানোর নামে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে এ ঘটনায় ঝংকার ললিতকলা একাডেমির পরিচালক সাদ্দাম হোসেন প্রিন্সের বিরুদ্ধে শেরপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের ভান্ডার কাফুরা উত্তরপাড়া গ্রামের গোলাম রব্বানীর ছেলে ঝংকার ললিতকলা একাডেমির পরিচালক সাদ্দাম হোসেন প্রিন্স শেরপুর পৌর শহরের বাসস্ট্যান্ড বাঁশপট্টি এলাকায় মুন ইরাফী গার্ডেন সিটিতে রুম ভাড়া করে নাচ শিখিয়ে আসছেন।

এরই এক পর্যায়ে ১০-১২ দিন আগে উপজেলার বনমরিচা গ্রামের এক কলেজ ছাত্রীকে নাচ শেখার জন্য তার প্রতিষ্ঠানে আসতে বলে। ওই দিন বিকাল সাড়ে ৪টার দিকে ছাত্রীটি নাচ শিখতে আসেন। রুমের ভিতরে আর কোনও শিক্ষার্থী না থাকায় সাদ্দাম হোসেন প্রিন্স ঘরের দরজা বন্ধ করে দিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করেন এবং পূর্ব পরিকল্পনা অনুযায়ী অশ্লীল দৃশ্যটি গোপন ক্যামেরায় ভিডিও ধারণ করেন। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার কথা বলে তাকে ব্লাকমেইল করার চেষ্টা করেন।

ছাত্রীটি এতেও রাজি না হওয়ায় কয়েক দিন পর প্রিন্স ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেন।এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে ছাত্রীটি বাদী হয়ে মঙ্গলবার দুপুর ২টার দিকে শেরপুর থানায় সাদ্দাম হোসেন প্রিন্সের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় এলাকার সচেতন মহলের মধ্যে সংস্কৃতির নামে নোংরামি নিয়ে গুঞ্জন সৃষ্টি হয়েছে।শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবীর অভিযোগের সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Please let me know if you’re looking for a article writer for
    your blog. You have some really good articles and I believe I would be a good
    asset. If you ever want to take some of the load off, I’d love to write some articles for your blog in exchange
    for a link back to mine. Please blast me an e-mail if interested.

    Regards!