টাইগার ভক্তদের বড় সুখবর দিলেন নান্নু

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শেষ হবে বৃহস্পতিবার। তারা বাংলাদেশ ছাড়ার আগেই ঢাকায় আসছে ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল। ভারত সফরে ক্যারিবীয়দের টি-২০ সিরিজে থাকা ১০ ক্রিকেটার আজ বিকেলে ঢাকায় পৌঁছবেন জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে।বাংলাদেশ সফরে দু’টি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। এদিকে বাংলাদেশ দলের দুই তারকা এই সিরিজে তামিম সাকিবের ফেরার সম্ভাবনা ক্রমেই বাড়ছে।

তবে মূল কথা হচ্ছে আসলেই তাদের ফেরার সম্ভবনা কতটুকু।এদিকে আঙুলের চোটের কারণে জিম্বাবুয়ে সিরিজ খেলতে পারেননি দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটার সাকিব-তামিম। আগামী ২২ নভেম্বর চট্টগ্রামে শুরু হবে উইন্ডিজ সিরিজের প্রথম টেস্ট। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ওই সিরিজে তাদের ফেরার সম্ভাবনা দেখছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

তবে তামিমের ব্যাপারে একটু বেশিই আশাবাদী তিনি, তিনি বলেন তামিমের সুস্থতা নিয়ে আমরা যথেষ্ট সন্তুষ্ট। আজ আপডেট দেবে ফিজিও। সেই হিসেবে পদক্ষেপ নিবো।কিন্তু তবে সাকিবের ব্যাপারে আমরা কিছু আপডেট পাইনি। তামিমকে পাচ্ছি ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এবং সাকিবের ব্যাপারেও আমরা যথেষ্ট আশাবাদী। আজকে যদি আপডেট পাই তাহলে কাল দল গঠনের চিন্তা-ভাবনা করব।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    I think this is one of the most important information for me.
    And i am glad reading your article. But want to remark on few general
    things, The site style is great, the articles is really great :
    D. Good job, cheers