বিমান দুর্ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ১৯ যাত্রীর নাম প্রকাশ!

কাঠমুন্ডুতে ইউএস-বাংলা এয়ারলাইন্সের উড়োজাহাজ বিধ্বস্তের ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া ১৯ যাত্রীর নাম প্রকাশ করা হয়েছে। সোমবার দুপুরে ওই দুর্ঘটনার পর রাতে জীবিত ১৯ যাত্রীকে শনাক্তের কথা জানায় বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা।

ঢাকায় ইউএস-বাংলার কার্যালয়ে সংস্থাটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইমরান আসিফ প্রাণে বেঁচে যাওয়া যে ১৯ জনের নাম সাংবাদিকদের জানান তারা হলেন, ইমরানা কবির হাসি, কবির হোসেন, মেহেদী হাসান, রিজওয়ানা আব্দুল্লাহ স্বর্ণা সাঈদা কামরুন নাহার, শাহরিন আহমেদ, মো. শাহীন বেপারি, মো. রিজওয়ানুল হক, প্রিন্সি ধামি, সামিরা বায়জানকার, কিশোর ত্রিপাটি, হরিপ্রসাদ সুবেদী, দয়ারাম তামরাকার, কিষাণ পান্ডে, আশিস রঞ্জিত, বিনোদ পৌদাল, সনম সখ্য, দিনেশ হুমাগাইন ও বসন্ত বহরা।

আহতদের অবস্থা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে তিনি বলেন, ‘যেহেতু অ্যাক্সিডেন্টটা বার্নের, এজন্য অনেকে কী অবস্থায় আছেন, সেটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।’

উল্লেখ্য, সোমবার ইউএস-বাংলার বিমানটি ঢাকা থেকে ৭১ জন আরোহী নিয়ে নেপালের উদ্দেশে যাত্রা করে। ওইদিন নেপালের স্থানীয় সময় দুপুর ২টা ২০ মিনিটে ৪ ক্রু ও ৬৭ আরোহী নিয়ে বিমানটি কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হয়। এতে অন্তত ৫০ জনের প্রাণহানির তথ্য পাওয়া গেছে।

One comment

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    What’s up, all is going sound here and ofcourse every one is sharing data, that’s genuinely
    excellent, keep up writing.