টসে জিতে বোলিংয়ে বাংলাদেশ-একাদশে আছেন যারা

আর আজ জিতলেই সিরিজে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করবে টাইগাররা। অন্যদিকে আজ জিতে হোয়াইটওয়াশ থেকে মুক্তি পেতে মাঠে নামবে জিম্বাবুয়ে। এদিকে পর পর দুতি ম্যাচে ভাল খেলার কারণে ওপেনিংয়ে নিশ্চিত ইমরুল ও লিটন।

আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে সিরিজের শেষ ওয়ানডেতে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। প্রথম ও দ্বিতীয় ম্যাচে জয় পেয়ে সিরিজে ২-০ তে এগিয়ে আছে বাংলাদেশ। আজ জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করতেই মাঠে নামবে বাংলাদেশ।

ইতিমধ্যে ম্যাচটিতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশর দলপতি মাশরাফি বিন মর্তুজা। বাংলাদেশ সময় দুপুর ২ টা ৩০ মিনিটে শুরু হবে আজকের ম্যাচ। তাছাড়া বাংলাদেশসহ বেশ কয়েকটি দেশে দেখানো হবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ। বাংলাদেশে দেখাবে জিটিভি ও বিটিভি।

বাংলাদেশের একাদশ:
লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মোর্তুজা (অধিনায়ক), নাজমুল ইসলাম অপু, রুবেল।

এছাড়া ইনজুরি কাটিয়ে উঠলেও দলের উইনিং কম্বিনেশন ঠিক রাখতে সাইডবেঞ্চেই দেখা যাবে রুবেলকে। তবে দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে দলে নিজের জায়গা পাকা করে ফেলেছেন সাইফউদ্দিন।

3 comments

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    I like what you guys are usually up too. This kind of clever work and reporting!
    Keep up the very good works guys I’ve included you guys to our blogroll.

  2. Best Expert Advice Forum

  3. Nice post keep on sharing new things.