আর কতদিন বিদেশে থাকবেন? দেশে এসে মানুষের সেবা করাই ভালো

সকালে রাজধানীর মহাখালীতে ২৫০ শয্যাবিশিষ্ট শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালসহ স্বাস্থ্যখাতের বেশ কয়েকটি প্রতিষ্ঠানের ভিত্তিপস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, দেশের স্বাস্থ্যখাতের উন্নয়ন করছে সরকার— এখন দেশেই বিশেষায়িত চিকিৎসা সেবা সম্ভব হচ্ছে ,স্বাস্থ্যসেবার উন্নয়নের ফলে মানুষের গড় আয়ু বেড়েছে।

প্রবাসী বাংলাদেশি বিশেষজ্ঞ চিকিৎসকদের দেশে এসে সাধারণ মানুষের চিকিৎসায় নিয়োজিত হওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক সিরাজুল ইসলাম শিশিরের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘সিরাজুল ইসলাম শিশির ভাই আছেন। থাকেন আমেরিকায়।

মাঝে মাঝে ওখান থেকে কিন্তু অনলাইনে আমাদের এখানে লেকচার দিতে পারবেন, ট্রেনিং দিতে পারবেন, কথা বলতে পারবেন। আর যখন বাংলাদেশে আসবেন, তখন তো করবেনই। ওখানে কিন্তু আমাদের অনেক বাঙালি চিকিৎসক আছে।

শুধু উনি একা নন, আরও যারা আছেন, তাদের নিয়েই এই বিশেষায়িত (হাসপাতাল ও ইনস্টিটিউট) ব্যাপারে আমাদেরকে সাহায্য করবেন। সেটাই আমরা চাই। আর কতদিন বিদেশে থাকবেন? এখন তো দেশে এসে দেশের মানুষের সেবা করাটাই ভালো বলে আমি মনে করি।’

তিনি বলেন, আর কতদিন বিদেশে থাকবেন? এখন তো দেশে এসে দেশের মানুষের সেবা করাটাই ভালো বলে মনে করি।

বুধবার সকালে রাজধানীর মহাখালীতে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের উদ্বোধন করে এসব কথা বলেন তিনি।

এসময় শেখ হাসিনা বলেন, আমাদের দেশ আরও উন্নত হোক। আমরা দেশের মানুষের উন্নতি চাই। সেদিকে লক্ষ্য রেখেই কাজ করে যাচ্ছি। আবার নির্বাচিত হলে দেশের সব বিভাগে একটি করে মেকিডেল বিশ্ববিদ্যালয় করা হবে।

2 comments

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    When someone writes an piece of writing he/she keeps the idea of a user in his/her mind that how
    a user can understand it. Therefore that’s why this paragraph is amazing.
    Thanks!

  2. https://fcialisj.com/ – buy cheap generic cialis online