মেসির থেকে প্রতিদিনই কিছু না কিছু শিখেছি, তিনিই আমার রোল মডেলঃ নেইমার

একসময় বার্সেলোনার হয়ে মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন নেইমার। শুধু খেলেননি, অনুশীলনও করেছেন। তাই খুব কাছ থেকে আইডলকে দেখার সৌভাগ্য হয়েছে তার।

বার্সেলোনা ছেড়ে চলে এলেও এখনও লিওনেল মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে নেইমারের। সেই টানেই নাকি পিএসজি ছেড়ে ফের ফিরতে চাচ্ছেন বার্সার ডেরায়।

তবে কারণ কিন্তু শুধু সেটিই নয়; ছোট ম্যাজিসিয়ানের কাছে নানা কিছু শিখতে চান তিনি। কারণ ফুটবলে আর্জেন্টাইন সুপারস্টারকেই আইডল মানেন ব্রাজিলীয় তারকা।

চার বছরে বেশ কিছু ম্যাচে রোনালদোর প্রতিপক্ষ ছিলেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা জানিয়েছেন, পর্তুগিজ তারকার বিপক্ষে খেলাটাও ছিল তার শেখার অন্যতম মঞ্চ, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো তো দানব!

তার মুখোমুখি হওয়াটা একই সঙ্গে সম্মান আর আনন্দের। কিন্তু আপনাকে প্রস্তত থাকতে হবে। তিনিও ইতিহাসসেরাদের একজন। কাজেই ওনার প্রতিপক্ষ হিসেবে আপনাকে আরও চটপটে আর সতর্ক থাকতে হবে। তবে একই সঙ্গে আপনি অনেক কিছু শিখতেও পারবেন।’

পিএসজি তারকা বলেন, ‘আমি মেসির সঙ্গে খেলেছি। আমার কাছে তিনি ইতিহাসের সেরা ফুটবলারদের একজন। তিনি আমার আইডল। মেসির সঙ্গে খেলে আমি প্রতিদিনই কিছু না কিছু শিখেছি।

সেটা হোক অনুশীলনে, মাঠে কিংবা তার খেলা দেখে। এই শেখাটা আমাকে আরও পরিণত করে তুলেছে, মাঠে আমার সক্ষমতা বাড়িয়েছে। কারণ, তার কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি।’

11 comments

  1. Taxi moto line
    128 Rue la Boétie
    75008 Paris
    +33 6 51 612 712  

    Taxi moto paris

    Thanks for some other informative blog. Where
    else may just I get that type of info written in such a
    perfect method? I’ve a project that I’m simply now running on, and I’ve been on the look
    out for such info.

  2. Avodart Glucophage canadian prescription

  3. levitra no prescription is levitra better than viagra levitra side effects

  4. tadalafil tablets 20 mg india tadalafil buy vidalista tadalafil

  5. sildenafil for sale sildenafil citrate 100 sildenafil 100mg coupon